ছিনতাইয়ের কবলে নরেন্দ্র মোদির ভাতিজি

ভারতের রাজধানী নয়া দিল্লিতে ছিনতাইকারীদের দৌরাত্ম বেড়ে যাবার খবর দেশটির বিভিন্ন গণমাধ্যমে প্রায়ই আসছে। তবে এ বার ছিনতাইকারীদের কবলে পড়ে খবরের শিরোনাম হলেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ভাতিজি দময়ন্তী বেন মোদি। দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের বাসভবনের কাছেই ঘটেছে এই ঘটনা।

আনন্দবাজারের এক প্রতিবেদনে বলা হচ্ছে, শনিবার সকালে ব্যক্তিগত কাজে পাঞ্জাবের অমৃতসর থেকে নয়া দিল্লি এসেছিলেন দময়ন্তী। দিল্লির সিভিল লাইন এলাকার গুজরাটি সমাজ ভবনে তিনি একটি ঘর আগে থেকেই বুক করেছিলেন। সেই হোটেলে ঢোকার মুখেই তার ওপর ঝাঁপিয়ে পড়ে ছিনতাইকারীরা। ছিনিয়ে নেয় তার হাতে থাকা ব্যাগ ও মোবাইল।

এ ঘটনার পর তাৎক্ষণিক স্থানীয় থানায় অভিযোগ করেন  দময়ন্তী।

পুলিশকে তিনি বলেছেন, মোটরসাইকেলে চড়ে এসে দুই ছিনতাইকারী  আচমকাই টান দেয় দময়ন্তীর হাতে থাকা দু’টি মোবাইল এবং টাকার ব্যাগে। এ সময় ছিনতাইকারীদের মুখ কাপড়ে ঢাকা ছিল। কিছু বুঝে ওঠার আগেই ব্যাগ আর মোবাইল নিয়ে চম্পট দেয় তারা। ব্যাগে ৫৬ হাজার রুপি এবং বহু গুরুত্বপূর্ণ কাগজপত্র ছিল বলে দময়ন্তী জানিয়েছেন।

দময়ন্তী গণমাধ্যমকে জানান, আজ সন্ধ্যায় তার অন্যত্র যাওয়ার কথা ছিল। বিমানের টিকিটও কাটা রয়েছে। কিন্তু ছিনতাই হয়ে যাওয়া ব্যাগে ছিল তার পরিচয়পত্র। ফলে চূড়ান্ত মুশকিলে পড়েছেন তিনি।

 

টাইমস/এসআই

Share this news on: